নিবেদন
- আইনুল হক ১৪-০৫-২০২৪

তোমার তরে গদ্য লিখি
তোমার তরে পদ্য
নানান ভাষায় ছড়া লিখি
তোমার তরে এ নিবেদন হৃদ্য।

আমার পরাণ লাফায় খালি
ফরিদপুর নোয়াখালী।
যাওয়ার লাগি তালিবালি
আদর-সোহাগ গলাগলি।
কত হাজার স্বপ্ন আসে
লক্ষ কোটি গল্প।
সবকিছু যায় কি বলা
তাই লিখিলাম স্বল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।